মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

প্রকাশিত: ২১:২৪, ২৭ মার্চ ২০২৪

কুমিল্লায় ভাইয়ের হাতে ভাই খুন

কুমিল্লায় ভাইয়ের হাতে ভাই খুন

কুমিল্লার চান্দিনায় গরুর গোবর ফেলাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে তার ছোট ভাইয়ের বিরুদ্ধে। বুধবার দুপুরে উপজেলা সদরের রারিরচর এলাকায় এ ঘটনা ঘটে বলে চান্দিনা থানার ওসি আহমেদ সনজুর মোরশেদ জানান।

নিহত ৩৫ বছর বয়সী হানিফ মিয়া ওই এলাকার আনু মিয়ার ছেলে। তিন ভাইয়ের মধ্যে তিনি সবার বড় ছিলেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী একই বাড়ির বাসিন্দা হিমেল বলেন, হানিফ মিয়া ও তার ছোট ভাই আনিছ মিয়ার পৃথক গরুর খামার আছে। বাড়ির পাশের অন্যের একটি খালি জায়গায় তারা গরুর গোবর ফেলতেন।

দুপুরে ওই স্থানে গোবর ফেলা নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে আনিছ কাঠ দিয়ে তার বড় ভাই হানিফকে পেটায়।

তিনি বলেন, “এ সময় কাঠটি হানিফের বাঁ চোখের ভেতর দিয়ে ঢুকে মাথায় লাগে। পরে হানিফকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।“

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. আরিফুর রহমান বলেন, “হানিফের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ ও মস্তিষ্কে আঘাত পাওয়ায় তার মৃত্যু হয়েছে।”

এদিকে ঘটনার পর থেকে আনিছ পলাতক রয়েছে বলে ওসি আহমেদ সনজুর মোরশেদ জানিয়েছেন।

তিনি বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং আনিছকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ

জনপ্রিয়