মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৫৭, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৭:১১, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

উপজেলা নির্বাচনে না এলে, এই ভুলের জন্যও খেসারত দিতে হবে বিএনপিকে:

উপজেলা নির্বাচনে না এলে, এই ভুলের জন্যও খেসারত দিতে হবে বিএনপিকে:

উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি দ্বাদশ সংসদ নির্বাচনের চেয়ে বেশি হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, “জাতীয় নির্বাচনে নৌকা ছিল। যারা স্বতন্ত্র নির্বাচন করতে চেয়েছেন, দল তাদেরকে অ্যালাউ করেছে।  উপজেলা নির্বাচনও সবার জন্য উন্মুক্ত।

“আমি বলতে পারি, আমাদের নেত্রী বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে আপামর বাঙালি জাতীয় নির্বাচনে অংশ নিয়েছে। উপজেলা নির্বাচনে আরও বেশি মানুষ অংশগ্রহণ করবে।”

সোমবার বিকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জে নিজ বাড়িতে মা বেগম ফজিলাতুন্নেসার পঞ্চম মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপি উপজেলা নির্বাচনে না এসে গত ২৮ নভেম্বরের মত কোনো কর্মসূচি দিলে এবারও ‘পালাতে হবে’ বলে হুঁশিয়ারি দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বিএনপির সরকারবিরোধী আন্দোলনের নতুন কর্মসূচি ও উপজেলা পরিষদ নির্বাচন ঠেকানোর পরিকল্পনা প্রসঙ্গে মন্ত্রী বলেন, “উপজেলা নির্বাচনে না এসে বিএনপি যদি উল্টাপাল্টা কিছু করে, তাহলে ২৮ তারিখ যেভাবে পালিয়ে গেছে, আবারও সেভাবে পালাতে হবে।”

বিএনপি জাতীয় নির্বাচনে না এসে ভুল করেছে, উপজেলা নির্বাচনে না এলে, এই ভুলের জন্যও খেসারত দিতে হবে বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

এর আগে দুপুরে বসুরহাট পৌর এলাকার বড় রাজাপুর গ্রামের নিজ বাড়িতে বাবা-মায়ের কবর জিয়ারত করেন তিনি। মিলাদ ও দোয়া মাহফিল শেষে প্রায় ২০ হাজার নেতাকর্মী, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ী মধ্যাহ্নভোজে অংশ নেন।


এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, মোরশেদ আলম, মোহাম্মদ আলী, মামুনুর রশীদ কিরন, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান প্রমুখ।

এরআগে, মন্ত্রী দুপুরে নিজ বাড়িতে পৌঁছে জনপ্রতিনিধি, দলীয় নেতাকর্মীদের নিয়ে মা-বাবার কবর জিয়ারত ও মোনাজাত করেন।

সর্বশেষ

জনপ্রিয়