মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৩, ৪ এপ্রিল ২০২৪

গলাচিপায় একসাথে তিন শিশুর জন্ম দিলেন আছিয়া বেগম

গলাচিপায় একসাথে তিন শিশুর জন্ম দিলেন আছিয়া বেগম

গলাচিপায় দরিদ্র জেলে পরিবারের আছিয়া বেগম (১৯) একই সঙ্গে তিন ছেলের জন্ম দিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাত তিনটায় গলাচিপা উপজেলার নাঈমা কবীর ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে। এখন পর্যন্ত দুটি শিশু সুস্থ থাকলেও একটি শিশুর শ্বাসকষ্ট রয়েছে।  মা সুস্থ আছেন।

নাঈমা কবীর ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিক কর্তৃপক্ষ জানায়, বুধবার রাত নটার দিকে রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের গরুভাঙ্গা গ্রামের রাজিব হাওলাদারের স্ত্রী আছিয়া বেগম অসুস্থ হলে ক্লিনিকে ভর্তি হয়।  পরে আছিয়ার সিজার ছাড়া সন্তান প্রসবের জন্য চিকিৎসকরা অপেক্ষা করতে থাকেন।  রাত তিনটার দিকে আছিয়া বেগম পর পর তিনটি পুত্র সন্তানের জন্ম দেয়। প্রথম শিশুটির ওজন ১.৯ দ্বিতীয়টির ১.৫ ও তৃতীয়টির ওজন ১.৪ কেজি। শিশুর মা আছিয়া বেগমের সুস্থ হতে কিছুদিন সময় লাগবে। 

এ বিষয়ে আছিয়া বেগমের স্বামী রাজিব হাওলাদার বলেন, আমি দরিদ্র জেলে। আমার একার আয় দিয়ে সংসার চলে। আমার বউ (স্ত্রী) বুধবার দুপুরে অসুস্থ হইলে গলাচিপা নিয়া আসি। এখানে আসার পর আমরা জানতে পারি তার গর্ভে একাধিক সন্তান রয়েছে। রাইত তিনটায় পর পর তিনটি ছেলে সন্তান জন্ম দেয়। এখন মা ও বাচ্চাদের চিকিৎসা খরচ চালানো আমার পক্ষে কষ্ট হয়ে যাচ্ছে। এদিকে ডাক্তাররা একটি বাচ্চার শ্বাস কষ্ট হলে তাকে পটুয়াখালী সদর হাসপাতালে নিয়ে যেতে বলছে। কি করবো বুঝতে পারছি না।
 

সর্বশেষ

জনপ্রিয়