মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৯, ৬ এপ্রিল ২০২৪

বগুড়ায় বাস-কার সংঘর্ষে ঝরল ৪ প্রাণ

বগুড়ায় বাস-কার সংঘর্ষে ঝরল ৪ প্রাণ

বগুড়ায় বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন, আহত হয়েছেন আরো দু’জন। শনিবার সকাল সোয়া ১০টার দিকে বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে বগুড়া সদর থানার এসআই আব্দুর রহিম জানান। নিহতরা সবাই প্রাইভেট কারের যাত্রী।

তারা হলেন, প্রাইভেট কারটির চালক ও বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক ফাইন হোসেন (৫৫), বগুড়া চারমাথার বাস কাউন্টারের ম্যানেজার হান্নান মিয়া (৪৩) ও চারমাথা বাস টার্মিনালের চেইন মাস্টার আলমগীর হোসেন (৪১)। পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিহত একজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

এস আই আব্দুর রহীম বলেন, প্রাইভেটকারটি বগুড়া থেকে নওগাঁ যাচ্ছিল। পথে বগুড়া সদরের এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে নওগাঁ থেকে বগুড়াগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

“তাতে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাড়ি কেটে লাশ উদ্ধার করে।” আহত তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজন নারী রয়েছেন।

ছিলিমপুর পুলিশ ফাঁড়ির এসআই আনিছুর রহমান জানান, আহতদের মধ্যে বগুড়া মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা গেছেন। তার পরিচয় এখনও পাওয়া যায়নি।

এসআই রহীম বলেন, দুর্ঘটনার কারণে বগুড়া-নওগাঁ সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেলে ব্যাপক যানজটের তৈরি হয়। পুলিশ দুর্ঘটনা কবলিত যানবাহন সড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করতে কাজ করছে।

সর্বশেষ

জনপ্রিয়