মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫৭, ১৩ এপ্রিল ২০২৪

আপডেট: ১৫:২২, ১৩ এপ্রিল ২০২৪

পদ্মায় নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

পদ্মায় নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার
রিয়াদ রামিন আরিদ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার পদ্মা নদীতে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। ঢাকা থেকে বেড়াতে গিয়ে পদ্মায় গোসলে নেমে দুর্ঘটনায় মোট তিনজনের লাশ উদ্ধার করা হল। 

শনিবার সকালে উপজেলার ধানকোড়া চরের কাছে ঘটনাস্থল থেকে ৫০ গজ দূরে স্কুলছাত্রের লাশ ভেসে উঠলে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে বলে জানিয়েছেন টঙ্গীবাড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. আসলাম হোসাইন।

মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র রিয়াদ রামিন আরিদ বাংলাদেশ রেলওয়ের অতিরিক্ত প্রধান প্রকৌশলী রিয়াদ আহমেদ রাজুর (৪৫) ছেলে। রাজুর মরদেহ শুক্রবার রাতে উদ্ধার করা হয়েছিল। এ ঘটনায় নিহত অন্যজন ব্যাংক কর্মকর্তা জুয়েল রানা (৪০) প্রকৌশলী রাজুর ভায়রা।

মুন্সীগঞ্জ ফায়ার স্টেশনের পরিদর্শক সঞ্জয় কুমার রায় জানান, শুক্রবার পরিবারটির সদস্যরা ঢাকার মোহাম্মদপুর থেকে তারা টঙ্গীবাড়ি উপজেলার বেশনালে বেড়াতে গিয়েছিলেন।

পরে ট্রলারে করে বিকালে পদ্মায় ঘুরতে বের হয়ে দীঘির পাড় থেকে নদীর ভেতরে ধানকোড়া চরে ট্রলার ভেড়ান। পরে সেখানে গোসল করতে নদীতে নামেন কয়েকজন।

কিন্তু চরের পাশে নদীতে এত গভীরতা বুঝতে পারেননি না তারা তিনজন। একে একে তলিয়ে যেতে শুরু করলে এক অপরকে বাঁচানোর চেষ্টা করেও সফল হননি তারা।

খবর পেয়ে রাতেই রিয়াদ আহমেদ রাজু ও জুয়েল রানার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিখোঁজ ছিলেন আরিদ।

টঙ্গীবাড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. আসলাম হোসাইন জানান, বাদ যোহর ঢাকার মোহম্মদপুরে নিহতদের জানাজা শেষে বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়