মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৩, ২২ এপ্রিল ২০২৪

কক্সবাজারের রামুতে বাবা-ছেলেকে কুপিয়ে ও গুলি করে হত্যা

কক্সবাজারের রামুতে বাবা-ছেলেকে কুপিয়ে ও গুলি করে হত্যা

কক্সবাজারের রামু উপজেলায় বাবা-ছেলেকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। রোববার রাত ১টার দিকে উপজেলার গর্জনিয়া ইউনিয়নের উত্তর থোয়াইঙ্গাকাটা মৌলভীরঘোনা এলাকার নজরুল ইসলামের চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে বলে রামু থানার ওসি আবু তাহের দেওয়ান জানিয়েছেন।

নিহতরা হলেন- ওই এলাকার জাফর আলম (৫৫) এবং তার ছেলে মো. সেলিম (৩৫)।

স্থানীয়দের বরাতে ওসি আবু তাহের বলেন, ওই চায়ের দোকানে সেলিমসহ কয়েকজন বন্ধু মিলে আড্ডা দিচ্ছিলেন। এ সময় মুখোশ পরিহিত ১৫ থেকে ২০ জন সন্ত্রাসী অতর্কিত তার উপর হামলা চালায়।

“তারা ধারালো অস্ত্র দিয়ে সেলিমকে কয়েকটি কোপ দিলে তিনি চিৎকার করে পালানোর চেষ্টা করেন। এ সময় ছেলের চিৎকার শুনে তার বাবা জাফর আলম তার দিকে টর্চের আলো ফেলেন। পরে সন্ত্রাসীরা তাদের দুইজনকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালিয়ে যায়।”

ওসি বলেন, “সন্ত্রাসীরা পালিয়ে গেলে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় বাবা-ছেলেকে উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। “

লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

আবু তাহের বলেন, “ঘটনাটি কারা, কী কারণে ঘটিয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। স্থানীয় দুইপক্ষের মধ্যে পূর্ব বিরোধের জেরে ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক তথ্য পাওয়া গেছে।”

ঘটনার কারণ জানার পাশাপাশি জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

নিহত জাফরের ছোট ছেলে জাহাঙ্গীর আলম বলেন, “রাতে স্থানীয় একটি দোকানে আড্ডা দেওয়ার সময় মুখোশ পরিহিত একদল লোক ধারালো অস্ত্র ও গুলি করে আমার বাবা ও বড় ভাইকে হত্যা করেছে। তাদের সঙ্গে হামলাকারীদের কোনো পূর্ব শত্রুতা ছিল কিনা আমার জানা নেই।”

সর্বশেষ

জনপ্রিয়