মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৭, ৫ মে ২০২৪

আপডেট: ১২:৪৭, ৫ মে ২০২৪

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্রের মৃত্যু

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্রের মৃত্যু

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক কলেজছাত্র নিহত হয়েছে। শনিবার দুপুরে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট এলাকায় ছিনতাইয়ের শিকার হয় কলেজ ছাত্র আল আমিন। পরে তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আল আমিন।

নিহত আল আমিন (১৯) গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা এলাকার বাসিন্দা আক্তার আলীর ছেলে। তিনি চান্দনা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিল।

নিহতের দুলাভাই ইকবাল হোসেন জানান, শনিবার দুপুরে আল আমিনসহ চারজন ইনস্টিটিউট চত্বরে বাড়াতে যায়। ৪-৫ জন ছিনতাইকারী প্রথমে তাদের নাম পরিচয় জানতে চায়। এরপর তাদের সঙ্গে যা যা আছে দিয়ে দিতে বলে। এক পর্যায়ে আল আমিনের কাছে থাকা মোবাইল ফোনটি ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় তিনি বাধা দিলে তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করে তারা। পরে তার সঙ্গে থাকা খালাতো ভাই শাকিল আহমেদের মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে ইনস্টিটিউটের সীমানা প্রাচীর টপকে পালিয়ে যায় ছিনতাইকারীরা। 

আল আমিনের সঙ্গে থাকা বন্ধু মোমিনুল হক বলেন, শনিবার দুপুর ১২টার দিকে আল আমিন (১৯), তার খালাতো ভাই শাকিল আহমেদ (২১), ছোট ভাই আতিক (১৪) এবং আমি ইনস্টিটিউট চত্বরে বেড়াতে ও ছবি তুলতে যাই। পরে সেখানে আমরা ছিনতাইকারীর কবলে পড়ি। এসময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আল আমিন আহত হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ভর্তি অবস্থায় দুপুরে ১টার দিকে আল আমিন মারা যায়।

গাজীপুর সদর মেট্রো থানার ওসি সৈয়দ রাফিউল করিম রাফি জানান, নিহতের লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আল আমিন হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
 

সর্বশেষ

জনপ্রিয়