মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫২, ৯ মে ২০২৪

আপডেট: ০৩:৫৮, ১০ মে ২০২৪

হবিগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, ৩ জন নিহত

হবিগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, ৩ জন নিহত

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় ‘আধিপত্য বিস্তারকে কেন্দ্র’ করে দুপক্ষের সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে; এ সময় উভয় পক্ষের অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার আগুয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে জানান। 

নিহতরা হলেন- ওই গ্রামের বজলু মিয়ার ছেলে সিরাজ মিয়া, শুকুর মিয়ার ছেলে আব্দুল কাদির এবং লিলু মিয়া। এ ঘটনা আহত কয়েকজনকে জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

অতিরিক্ত পুলিশ সুপার পলাশ বলেন, “উপজেলার আগুয়া বাজারে অটোরিকশার স্ট্যান্ডের নিয়ন্ত্রণ নিয়ে ম্যানেজার বদির মিয়া ও অটোরিকশার চালক আব্দুল কাদিরের মধ্যে কথা কাটাকাটি হয়। 

“একপর্যায়ে এ নিয়ে দুপক্ষের লোকজনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে ঘটনাস্থলে আব্দুল কাদির ও সিরাজ মিয়ার মৃত্যু হয়। এ ছাড়া অর্ধশতাধিক ব্যক্তি আহত হন।”

আশঙ্কাজনক অবস্থায় কয়েকজনকে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক লিলু মিয়াকে মৃত ঘোষণা করে বলে জানান অতিরিক্ত এই পুলিশ সুপার। 

বানিয়াচং থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, আগুয়া বাজারে অটোরিকশার স্ট্যান্ডের নিয়ন্ত্রণ নিয়ে ম্যানেজার বদির মিয়া ও স্থানীয় ইউপি সদস্য সোহেল মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

সর্বশেষ

জনপ্রিয়