মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১১:৪৩, ১৫ মে ২০২৪

সেপটিক ট্যাংক থেকে ছাগল উদ্ধার করতে নেমে কিশোরের মৃত্যু

সেপটিক ট্যাংক থেকে ছাগল উদ্ধার করতে নেমে কিশোরের মৃত্যু

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সেপটিক ট্যাংকে পড়ে যাওয়া পোষা ছাগল উদ্ধার করতে গিয়ে এক কলেজছাত্রের প্রাণ গেছে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত হয়েছেন তার ভগ্নিপতি।

উপজেলার বড়খাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল জানান, মঙ্গলবার সন্ধ্যায় তার ইউনিয়নের পূর্বসারডুবী ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

মৃত কলেজছাত্র ১৮ বছর বয়সী নুর আমিন ওই এলাকার আব্দুল মতির ছেলে। সে বড়খাতা বিএম কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ছিল।

এ ঘটনায় আহত তার ভগ্নিপতি জাহেদুল ইসলাম (৩৫) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়দের বরাতে ইউপি চেয়ারম্যান বলেন, “আমিনের বাড়িতে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে একটি পোষা ছাগল পড়ে যায়। ছাগলটি উদ্ধারের জন্য আমিন ওই সেপটিক ট্যাংকে মই দিয়ে নামে। ছাগলটি উদ্ধারের চেষ্টা চালানোর এক পর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। এ সময় তার ভগ্নিপতি জাহেদুল তাকে উদ্ধারের জন্য নামার চেষ্টা করলে তিনিও সেখানে আটকে যান।

“খবর পেয়ে হাতীবান্ধা ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে তাদের উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আমিনকে মৃত ঘোষণা করেন।”

হাতীবান্ধা ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর সায়েদ মোহাম্মদ ইমরান বলেন, খবর পেয়ে তারা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে সেপটিক ট্যাংক থেকে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেছেন। আরেকজনকে অসুস্থ অবস্থায় রংপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

হাতীবান্ধা থানার ওসি সাইফুল ইসলাম বলেন, ঘটনাটি তারা শুনেছেন। মৃত কিশোরের পরিবার অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

সর্বশেষ

জনপ্রিয়