মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১২, ১৬ মে ২০২৪

নির্বাচনী সহিংসতা: বাউফলে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

নির্বাচনী সহিংসতা: বাউফলে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

পটুয়াখালী জেলার বাউফল উপজেলা পরিষদের নির্বাচনী প্রতিহিংসার জের ধরে দুই পক্ষের মধ্যে সহিংস ঘটনায় এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম করা হয়েছে। আহত অবস্থায় তাকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় পটুয়াখালীর বাউফল উপজেলার বগা ইউপির শাপলাখালী মোড় এলাকায় এ ঘটনা ঘটে। 

সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, ওই উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের সমর্থকরা ঘোড়া প্রতীকের সমর্থক ও ইউপি সদস্য সাইদুর রহমান সুমনকে ঘটনাস্থলে কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা আহত সুমনকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক সুমনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। সুমন বগা ইউপির ৫ নম্বর ওয়ার্ড সদস্য।  ঘটনা‌র আগে বুধবার রাতে ঘোড়া প্রতীকের সমর্থকরা রাজনগর এলাকায় আনারস প্রতীকের সমর্থকদের ধাওয়া করে। 

বাউফল থানার অফিসার ইন চার্জ (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, 'একটি ঘটনার সাথে আরেকটি ঘটনা জড়িত হতে পারে। কোন পক্ষ অভিযোগ করেনি। পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।'

উল্লেখ্য যে, আগামী ২১ মে বাউফল উপজেলা পরিষদের নির্বাচন। ঘোড়া প্রতীকে প্রতিদ্বন্দিতা করছেন বর্তমান চেয়ারম্যান ও ওই উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদার। পক্ষান্তরে স্থানীয় এমপির সমর্থনে আনারস প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করছেন বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: মোশারফ হোসেন খান।

সর্বশেষ

জনপ্রিয়