মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩৪, ১৭ মে ২০২৪

কক্সবাজারে মাছের ঘেরের পাশে ২ জেলের লাশ

কক্সবাজারে মাছের ঘেরের পাশে ২ জেলের লাশ

কক্সবাজার সদর উপজেলার খুরুশকূল আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন একটি মৎস্য ঘেরের পাশ থেকে দুই জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১২টায় উপজেলার খুরুশকূল ইউনিয়নের মনুপাড়া থেকে লাশ দুটি তারা উদ্ধার করেন বলে কক্সবাজার সদর থানার ওসি মো. রাকিবুজ্জামান জানান। মৃতরা হলেন- ওই মনুপাড়ার বাসিন্দা জামাল হোসেনের ছেলে আব্দুল খালেক (২৫) এবং আবু তাহেরের ছেলে মো. ইয়াছিন আরাফাত (২৪)। তারা দুইজনই পেশায় জেলে।

স্থানীয়দের বরাতে ওসি রাকিবুজ্জামান বলেন, “মনুপাড়ায় আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন শামশুল হুদা নামের এক ব্যক্তির মাছের ঘেরের পাশে দুই ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়।

“পরে পুলিশের একটি দল গিয়ে ঘেরের বাঁধের ওপর উপুড় অবস্থায় তাদের লাশ উদ্ধার করে।“

নিহতদের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি; তবে বৈদ্যুতিক শকের মত পোড়া ক্ষত রয়েছে বলে তিনি জানান।

বিদ্যুৎস্পৃষ্টে ওই দুই জেলের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা এ পুলিশ কর্মকর্তার।

খুরুশকূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান ছিদ্দিকী বলেন, সকালে স্থানীয়রা মৎস্য ঘেরের পাশে দুই যুবকের লাশ পড়ে থাকতে দেখে তাকে খবর দেন। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে বিষয়টি পুলিশকে অবহিত করেন।

নিহতদের শরীরে বৈদ্যুতিক শকের চিহ্ন রয়েছে বলে এ জনপ্রতিনিধিও জানিয়েছেন। নিহতরা পেশায় জেলে এবং তাদের সঙ্গে কারও পূর্ব শত্রুতা ছিল না বলে স্বজনরা জানিয়েছেন।

ঘটনাটি হত্যাকাণ্ড দাবি করে স্বজনরা বলছেন, দুজনের শরীরে বৈদ্যুতিক শকের আঘাতের চিহ্নের পাশাপাশি মারধরের চিহ্নও দেখা গেছে। ঘটনাটিকে স্বজনরা হত্যাকাণ্ড বলে দাবি করলেও এ বিষয়ে কোনো তথ্য দিতে পারেননি নিহত ইয়াছিনের বাবা আবু তাহের।

তিনি বলছিলেন, “বৃহস্পতিবার রাত ১০ টার দিকে আমার ছেলে বাড়ি থেকে বের হয়। পরে রাতে সে আর ফিরে আসেনি। সকালেও বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান পাই নাই। “এরই মধ্যে একটি মৎস্য ঘেরের পাশে তার লাশ পড়ে থাকার খবর দেয় স্থানীয়রা।” নিহত দুই জেলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি রাকিবুজ্জামান।

সর্বশেষ

জনপ্রিয়