মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: ২২:০৪, ৬ জুন ২০২৪

ট্রাক কেড়ে নিল স্কুল শিক্ষিকার প্রাণ

ট্রাক কেড়ে নিল স্কুল শিক্ষিকার প্রাণ

প্রতিদিনের মতো স্বামীর সঙ্গে স্কুল থেকে বাড়ি ফেরা হলোনা শিক্ষিকা সুফিয়া বেগমের (৪২)। পথে পাথর বহনকারী একটি ট্রাক কেড়ে নেয় তার প্রাণ। বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটার দিকে নীলফামারী-জলঢাকা সড়কে জেলা সদরের ইটাখোলা ইউনিয়নের সিংদই বসুনিয়াপাড়া গ্রামে এঘটনা ঘটে। নিহত সুফিয়া বেগম সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের দুহুলী ঘোনপাড়া গ্রামের আব্দুল হাইয়ের স্ত্রী। তারা দুজনই শিক্ষকতা পেশায় থাকায় শহরের বাসা থেকে একই এলাকার কর্মস্থলে যাতায়াত করতেন মোটরসাইকেলযোগে।

কচুকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল রউফ চৌধুরী জানান, সুফিয়া বেগম কচুকাটা ইউনিয়নের দুহুলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। তার স্বামী একই এলাকার কচুকাটা উত্তরপাড়া দাখিল মাদ্রাার শিক্ষক। দুজনের শিক্ষা প্রতিষ্ঠান একই এলাকায় হওয়ায় তারা জেলা শহরের ইটাখোলা গ্রামের বাসা থেকে প্রতিদিন যাতায়াত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার স্কুল ছুটি শেষে প্রতিদিনের ন্যায় স্বামীর মোটরসাইকেলে শহরের বাসার দিকে ফিরছিলেন সুফিয়া বেগম। বিকাল সাড়ে চারটার দিকে ইটাখোলা গ্রামে পৌঁছলে পেছন থেকে ধাক্কা দেয় একটি পাথর বহনকারী ট্রাক (ঢাকা মেট্রো- ট. ১৫-৫৭৪০)। এতে করে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই নিহত হন সুফিয়া বেগম। আহত স্বামী আব্দুল হাইকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন,‘ঘাতক ট্রাকটিকে চালকসহ আটক করা হয়েছে। আহত মোটরসাইকেল চালক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আইনগত কার্যক্রম চলমান আছে’।

সর্বশেষ

জনপ্রিয়