মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৩৮, ১৮ জুন ২০২৪

দিনাজপুরে নারীর মরদেহ উদ্ধার, আটক করা হয়েছে স্বামীকে

দিনাজপুরে নারীর মরদেহ উদ্ধার, আটক করা হয়েছে স্বামীকে

দিনাজপুর শহর থেকে এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে তার স্বামীকে। মঙ্গলবার দুপুরে শহরের আদিবাসী পল্লীতে বাড়ির শয়ন কক্ষ থেকে নারীর মরদেহটি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন কোতয়ালী থানার পরিদর্শক বিশ্বনাথ।

৪৩ বছর বয়সী শান্তি রানী রায় ওই পল্লীর স্বপন রায়ের (৪৬) স্ত্রী। স্বপন রায় ট্রাক্টর চালক। বাড়িতে স্বামী-স্ত্রী ছাড়া কেউ থাকে না। তাদের এক ছেলে ঢাকায় থাকে এবং দুই মেয়ের বিয়ে হয়ে গেছে।

স্থানীয় ও পরিবারের বরাত দিয়ে পরিদর্শক বিশ্বনাথ জানান- স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই পারিবারিক বিষয় নিয়ে ঝগড়াঝাঁটি হতো। কয়েকদিন আগে স্বামী স্বপন রায় স্ত্রীকে মারপিট করে অজ্ঞাত স্থানে চলে যায়।

এর মধ্যে মঙ্গলবার বাড়িটি থেকে দুর্গন্ধ ছড়ালে একই গ্রামের বাসিন্দা ও শান্তি রানীর মেয়ের জামাইকে বিষয়টি জানায় স্থানীয় এক কিশোরী। পরে তারা এসে ঘরে শান্তি রানীর মরদেহ দেখতে পায় এবং পুলিশকে খবর দেয়।

এর মধ্যে শান্তি রানীর স্বামী বাড়ি ফিরে এলে তাকে আটক করে পুলিশ।

পরিদর্শক বিশ্বনাথ বলেন, ধারণা করা হচ্ছে তিন-চার দিন আগে ওই নারীর মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
 

সর্বশেষ

জনপ্রিয়