রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০৮:৩৩, ৭ জুলাই ২০২৪

আপডেট: ১০:৩০, ৭ জুলাই ২০২৪

সহপাঠীর বাসায় কলেজ শিক্ষার্থী খুন, সন্দেহের তীর বন্ধুর দিকেই

সহপাঠীর বাসায় কলেজ শিক্ষার্থী খুন, সন্দেহের তীর বন্ধুর দিকেই

রাজধানীর মিরপুরে কমার্স কলেজের পেছনের একটি আবাসিক ভবন থেকে ওই কলেজের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত জুবায়ের হাসান রাফিত (১৭) মিরপুর কমার্স কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

এ ঘটনায় রাফিতের এক সহপাঠীকে সন্দেহ করছে পুলিশ, যাদের হাউজিং অ্যান্ড সেটেলমেন্ট কোয়ার্টারের ফ্ল্যাট থেকে লাশটি উদ্ধার করার কথা বলেছেন শাহ আলী থানার ওসি তারিকুজ্জামান।

তিনি বলেন, সন্ধ্যার দিকে মিরপুর কমার্স কলেজের পিছনে লাল ভবনের (হাউজিং অ্যান্ড সেটেলমেন্ট কোয়ার্টার) তৃতীয় তলায় তার সহপাঠীর বাসায় এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে এখন সিআইডি ক্রাইম সিন কাজ করছে। আইনি প্রক্রিয়া শেষে রাফিতের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে।

পুলিশ জানায়, চিড়িয়াখানা রোডের কমার্স কলেজের পাশে হাউজিং অ্যান্ড সেটেলমেন্ট কোয়ার্টারের তিনতলারে ওই ফ্ল্যাটে নিহত রাফিতের ওই সহপাঠী ও ব্ন্ধু পরিবারের সঙ্গে থাকেন। ওই সহপাঠীর বাবা আইনজীবী, মা কলেজ শিক্ষক।

শনিবার সন্ধ্যায় ওই বাড়িতে দুই বন্ধুর মারামারির একপর্যায়ে ধারালো অস্ত্রের আঘাতে রাফিতের মৃত্যুর তথ্য দিয়েছে থানা পুলিশ।

নিহত রাফিত নারায়ণগঞ্জের রূপগঞ্জের আবুল বাশারের ছেলে। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি সবার বড়। ঢাকায় মামার বাসায় থেকে লেখাপড়া করছিলেন তিনি।
 

সর্বশেষ

জনপ্রিয়