মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ২২:৩৯, ১১ জুলাই ২০২৪

বগুড়ায় ট্রাক চাপায় একই পরিবারের ৩ জ‌নসহ প্রাণ গেল ৪ জনের

বগুড়ায় ট্রাক চাপায় একই পরিবারের ৩ জ‌নসহ প্রাণ গেল ৪ জনের

বগুড়ার শেরপু‌র উপজেলায় ট্রাক চাপায় অটোরিকশার যাত্রী একই পরিবারের তিনজ‌নসহ চারজনের প্রাণ গেছে; এতে আহত হ‌য়ে‌ছেন আরও দুই যাত্রী। বৃহস্প‌তিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া বটতলা এলাকার এ ঘটনা‌ ঘটে বলে জানান শেরপুর হাইওয়ে থানার এসআই আবুল হাসেম।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা সোনাখাড়া ইউনিয়নের বান্ধাইল গ্রা‌মের ওলিউজ্জামানের ছেলে আরিফুল ইসলাম (৩২), তার স্ত্রী মৌসুমী আক্তার (২৫) ও তাদের ছেলে সাইফুল ইসলাম (৪) এবং তাড়াশ উপজেলার সেলুন গ্রামের পরবত শেখের ছেলে অটোরিকশা চালক নাসিম হোসেন (৩০)।

আহত গোলাম (৫০) এবং কাওছার আলীকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, সিরাজগঞ্জ থেকে যাত্রী নিয়ে একটি অ‌টোরিকশা‌টি বগুড়ার শেরপুরের দিকে যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে বাবা-মা ও তাদের শিশু সন্তান এবং চালক মারা যান।

খবর পেয়ে ফায়ার সা‌র্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করেন। এ ছাড়া অটোরিকশার আহত দুই যাত্রীকে হাসপাতালে পাঠানো হয়।

এসআই আবুল হাশেম বলেন, ঘটনাস্থলে একজন বাকি তিনজন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যান। আহত দুজন সেখানে চিকিৎসাধীন।

আইনি প্রক্রিয়া শেষে লাশ প‌রিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি। দুর্ঘটনা কবলিত ট্রাক ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে বলে জানান এসআই আবুল হাশেম।
 

সর্বশেষ

জনপ্রিয়