মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৩৯, ৩০ আগস্ট ২০২৪

রাজধানীর মিরপুর থেকে ব্যবসায়ীকে তুলে নেওয়ার অভিযোগ

রাজধানীর মিরপুর থেকে ব্যবসায়ীকে তুলে নেওয়ার অভিযোগ

রাজধানীর মিরপুর এলাকা থেকে এক ব্যবসায়ীকে তুলে অপহরণের অভিযোগ উঠেছে। তিনি গাড়ি বিক্রেতা প্রতিষ্ঠান কার সিলেকশনের স্বত্বাধিকারী আসলাম সেরনিয়াবাত। এ ঘটনায় পল্ল­বী থানায় লিখিত অভিযোগ করেছেন তার ভায়রা লে. কর্নেল তারেক হোসেন ভুইয়া।

শুক্রবার (৩০ আগস্ট) পল্ল­বী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ব্যবসায়ী অপহরণের ঘটনায় একটি অভিযোগ দেওয়া হয়েছে। এ ঘটনায় আমাদের তদন্ত কার্যক্রম শুরু হয়েছে। 

লে. কর্নেল তারেক হোসেন ভুইয়া বলেন, থানা পুলিশ ও র‌্যাব-৪ কার্যালয়ে বিষয়টি জানানো হয়েছে। আমরা দ্রুত আসলাম সেরনিয়াবাতকে সুস্থভাবে ফিরে পেতে চাই।

থানায় করা অভিযোগে বলা হয়, আসলাম সেরনিয়াবাত তার বারিধারার অফিস শেষ করে একজন আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ করার জন্য মিরপুরে যান। সঙ্গে আরেকটি গাড়িতে গাড়ি ব্যবসায়ী বারিধারার সভাপতি হাবিবুল্লাহ ডন ছিলেন। আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ শেষে বাসার উদ্দেশে রওয়ানা করেন আসলাম। বাসায় ফেরার পথে রাত সাড়ে ১১টার দিকে কালশী ফ্লাইওভারের নিচে আইনশৃঙ্খলা বাহিনীর  পোশাকে কয়েকজন ব্যক্তি আসলামের গাড়ি থামানোর জন্য ইশারা দেয়। 

এ সময় চালক গাড়ি থামালে আসলাম আছে কিনা জানতে চায় তারা এবং আসলামকে গাড়ি থেকে নামতে বলে। আসলাম গাড়ি থেকে নামলে তাদের সঙ্গে থাকা একজন সিভিল পোশাকের ব্যক্তি আসলামের হাতে থাকা দুটি মোবাইল ফোন নিয়ে নেয়। এরপর আসলামকে একটি গাড়িতে উঠিয়ে চলে যায়।
 

সর্বশেষ

জনপ্রিয়