রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১৭:১৯, ৭ জুলাই ২০২৪

হোটেলে অগ্নিকাণ্ড প্রসঙ্গে যা বললেন চঞ্চল চৌধুরী

হোটেলে অগ্নিকাণ্ড প্রসঙ্গে যা বললেন চঞ্চল চৌধুরী

যুক্তরাষ্ট্রে ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে যোগ দিতে গিয়ে বড় ধরনের বিপদ থেকে বেঁচে গেছেন অভিনেতা চঞ্চল চৌধুরী ও তার সঙ্গীরা। তারা যে হোটেলে অবস্থান করছিলেন সেখানের একটি কক্ষে শনিবার (স্থানীয় সময়) ভোর সাড়ে পাঁচটার দিকে ফায়ার অ্যালার্ম বেজে ওঠে।

বর্তমানে যুক্তরাস্ট্রের শিকাগোতে একটি পাঁচতারকা হোটেলে রয়েছেন চঞ্চল চৌধুরী। 

ঘটনার বর্ণনা দিতে গিয়ে চঞ্চল দেশের একটি গণমাধ্যমকে বলেন, ‘ভোরবেলা হোটেলের প্রতিটি রুমের অ্যালার্ম বেজে গেল। কেউ হয়তো রুমে সিগারেট খেয়েছিল। ওইটা নিয়ে। কলকাতা ও ঢাকা থেকে একটা বিশাল টিম এসেছি। সবাই শুধু পাসপোর্ট নিয়ে বের হতে পারলেই বেঁচে যায়। লাগেজ রেখে নিচে নেমে পড়ি। লিফট বন্ধ হয়ে গেল। পরে সিঁড়ি দিয়ে নামতে হয়। এই অ্যালার্ম ২০ মিনিটের মতো বাজতে থাকল। তারপর থামল। এর মধ্যে সবাই লবিতে জড়ো হলো। পরে অ্যালার্ম যখন থামল, তখন সবাই আবার সিঁড়ি বেয়ে যার যার রুমে যায়।’

ঘটনাটি কারিগরি ত্রুটি উল্লেখ করে চঞ্চল বলেন, ‘পরে জানতে পেরেছি, এটা কারিগরি ত্রুটি ছিল, কোনো একটা কারণে বেজে ওঠে। সাধারণত হোটেলে ধূমপান করলে এভাবে বেজে ওঠে। পুরোপুরি টেকনিক্যাল সমস্যা। অত রাতে রিসিপশনেও কাউকে পেলাম না। যখন অ্যালার্ম বন্ধ হয়ে গেল, যার যার মতো করে যার যার রুমে চলে গেলাম আরকি।’

ভারতীয় অভিনেতা অরিন্দম জানিয়েছেন, গরম পোশাক গায়ে না জড়িয়েই পাঁচ তলা হোটেল রুম থেকে নীচে নামেন তিনি। সবচেয়ে বিপদে পড়েছিলেন অভিনেত্রী মমতা শঙ্কর। তিনি না পারছেন সিঁড়ি ভাঙতে, না পারছেন কোথাও দাঁড়াতে। ব্যথা নিয়ে কোনোমতে এক পা এক পা করে সিঁড়ি বেয়ে নেমেছেন।

ভারতীয় পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় বলেন, আমরা সবাই হইহই করতে করতে সিঁড়ি দিয়ে নামলাম। প্রত্যেকে কিংকর্তব্যবিমূঢ়। সবার একটাই চিন্তা, যে করে হোক প্রাণে বাঁচতে হবে।

টানা তিন দিনের বঙ্গ সম্মেলনের আয়োজন শেষ হয়েছে গতকাল শনিবার। সেখানে চঞ্চল চৌধুরীসহ ওপার বাংলার সৌরসেনী মৈত্র, অম্বরীশ ভট্টাচার্য, অর্জুন চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য, তনুশ্রী চক্রবর্তী, সোহিনী সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, উজান গঙ্গোপাধ্যায়, সুদেষ্ণা রায়, অরিন্দম শীলের মতো ব্যক্তিত্বরা হাজির ছিলেন। তবে এই ঘটনায় কেউ কোনোরকম ক্ষতির সম্মুখীন হননি বলে জানা গেছে।

সর্বশেষ

জনপ্রিয়