রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ২১:৫৪, ১২ জুলাই ২০২৪

ছুটি থেকে ফিরেই  ‘তুফান ২’-এর শুটিং শুরু করবেন রাফী 

ছুটি থেকে ফিরেই  ‘তুফান ২’-এর শুটিং শুরু করবেন রাফী 

আগামী মাস দু’য়েকের মধ্যে ‘তুফান’ ছবির সিক্যুয়েলের শুটিং শুরু হতে পারে বলে জানিয়েছেন পরিচালক রায়হান রাফী। আনন্দবাজার পত্রিকাকে রাফি বলেছেন, “চিত্রনাট্য নিয়ে ঘষামাজা চলছে।”

‘তুফান’ এর সাফল্যের পর ছুটি কাটাতে আপাতত পরিচালক মার্কিন মুলুকে। সেখান থেকেই ভারতীয় গণমাধ্যমকে বললেন, “অনেক পরিশ্রম গিয়েছে। দুই দেশ মিলিয়ে শুটিং। তার পর দুই দেশ মিলিয়ে প্রচার। দর্শকেরা মুখ ফেরাননি। দুই বাংলা, বিদেশ মিলিয়ে ছবি সফল। এ বার একটু বিশ্রামের প্রয়োজন, না হলে পরের ছবিতে মন দিতে পারব না।”

ছবির শেষে সিক্যুয়েলের কথা প্রকাশ করা হয়েছে। দেশে ফিরে কি সেই ছবিতেই প্রথমে হাত রাখবেন? পরিচালকের জবাব, “আপাতত তেমনই ভাবনা রয়েছে। সেই অনুযায়ী সিক্যুয়েলের চিত্রনাট্য নিয়ে ঘষামাজা চলছে। এ বার আরও বড় করে ফিরবে ‘তুফান’।” 

আগের ছবির প্রায় প্রত্যেক অভিনেতাই থাকবেন ফ্র্যাঞ্চাইজিতে- এই বক্তব্যে সায় দিয়ে পরিচালক জানিয়েছেন, টলিউডের আরও প্রথম সারির তারকারা থাকতে পারেন এই ছবিতে। 

আর মিমি চক্রবর্তী? তাঁকে যে কলকাতার দর্শকেরা আরও বেশি ক্ষণ পর্দায় দেখতে চায়! রাফীর হাসিমাখা বক্তব্য, “দেখুন, আগের ছবিতে মিমির মৃত্যু দেখানো হয়নি। ফলে, এই ছবিতেও তিনি থাকবেন। থাকবেন চঞ্চল চৌধুরীও। মিমির বিষয়টিও আমাদের মাথায় আছে। দেখা যাক।”

ছবির যে সিক্যুয়েল হচ্ছে এ কথা শুক্রবার নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন মিমি। ছবির সাফল্যে তিনিও ছুটির মেজাজে। অভিনেত্রী পাড়ি দিয়েছেন উত্তরবঙ্গে, জলপাইগুড়িতে। সেই ছবিও ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে। ছবিতে পাহাড়ের আবছা আভাস। নিজের মতো করে ঘুরে বেড়ানোর পাশাপাশি দিদির মেয়ের জন্মদিনের উদ্‌যাপনে মেতেছেন নায়িকা। মজার কথা, কেক কাটার সময় বাড়ির সকলে একসঙ্গে গেয়ে উঠেছেন নায়িকার সদ্য মু্ক্তি পাওয়া ‘তুফান’ ছবির জনপ্রিয় গান ‘দুষ্টু কোকিল’!

সর্বশেষ

জনপ্রিয়