শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ , ২ কার্তিক ১৪৩১

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ০৯:৪৪, ১৪ জুলাই ২০২৪

‘কারাগার’ পরিচালকের নতুন সিরিজে শাশ্বত চট্টোপাধ্যায়

‘কারাগার’ পরিচালকের নতুন সিরিজে শাশ্বত চট্টোপাধ্যায়

সম্প্রতি বাংলাদেশে একটি সিরিজের শুটিং সেরে কলকাতায় ফিরেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। সম্পর্ক আর রহস্যের মিশেলে তৈরি এই সিরিজ, নাম ‘গুলমোহর’। পরিচালনায় ‘কারাগার’ সিরিজ়-খ্যাত সৈয়দ আহমেদ শাওকী। খবর, মাস দুয়েকের মধ্যে বাংলাদেশের ওয়েব প্ল্যাটফর্ম ‘চরকি’তে মুক্তি পাবে ‘গুলমোহর’। 

এই প্রসঙ্গে প্ল্যাটফর্মের কনটেন্ট হেড অনিন্দ্য বন্দ্যোপাধ্যায় বলেন, “শাশ্বতকে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে। সিরিজের শুটিং শেষ হয়ে গিয়েছে। বাংলাদেশের প্রথম সারির অভিনেতারাও রয়েছেন। সম্পাদনার কাজ চলছে জোরকদমে। সব ঠিক থাকলে খুব তাড়াতাড়ি মুক্তি পাবে এই সিরিজ।”

সিরিজে প্রেম না রহস্য— কোনটা জায়গা করে নিয়েছে? এই মুহুর্তে তা খোলসা করতে নারাজ অনিন্দ্য। জানা গিয়েছে, সিরিজে তথাকথিত প্রেমের গল্প বলেননি শাওকী। সম্পর্কের আলো-আঁধারি আর রহস্য মিলেমিশে জায়গা করে নিয়েছে চিত্রনাট্যে। এ-ও জানা গিয়েছে, শাশ্বতের সঙ্গে কাজ করে পরিচালক অত্যন্ত খুশি। আগামী দিনে তিনি এ পার বাংলার অভিনেতাদের সঙ্গে আরও বেশি করে কাজ করতে চান।

শাশ্বতের সঙ্গে অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেত্রী সুষমা সরকার। অভিনেতার সঙ্গে কাজ করে তিনি আপ্লুত। সমাজমাধ্যমে লিখেছেন, ‘শাশ্বত চট্টোপাধ্যায় আমার খুব পছন্দের একজন অভিনেতা। ওঁর সঙ্গে একই সিরিজে কাজ হবে কখনও ভাবিনি। কিন্তু হয়ে তো গেল!’’ খুশির আতিশয্য তাঁর প্রতিটি বক্তব্যে— ‘‘জীবন সত্যি সুন্দর। না পাওয়ার হতাশা থাকবে, বেদনা থাকবে। আফসোস থাকবে। আবার পাওয়ার আনন্দও থাকবে।’’

সর্বশেষ

জনপ্রিয়