শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ , ২ কার্তিক ১৪৩১

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১৬:২৫, ১৫ জুলাই ২০২৪

আপডেট: ১৬:২৬, ১৫ জুলাই ২০২৪

কোপা ফাইনালের মধ্যবিরতিতে মঞ্চ মাতালেন শাকিরা

কোপা ফাইনালের মধ্যবিরতিতে মঞ্চ মাতালেন শাকিরা

কোপা আমেরিকার ফাইনালে আজ সোমবার (১৫ জুলাই) মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা ও কলম্বিয়া। মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মিয়ামি গার্ডেনের হার্ড রক স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়।

ফাইনালে লাউতারো মার্তিনেসের ১১২ মিনিটের গোলে কলম্বিয়াকে হারিয়ে টানা দ্বিতীয় এবং রেকর্ড ১৬ বারের মতো কোপা আমেরিকার শিরোপা জিতেছে আর্জেন্টিনা।

কোপা আমেরিকার ফাইনালের মধ্যবিরতিতে মাঠে পারফর্ম করেন কলম্বিয়ার জনপ্রিয় গায়িকা শাকিরা। কোপার অন্য ম্যাচগুলোতে মধ্যবিরতির জন্য ১৫ মিনিট নির্ধারিত থাকলেও সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য ফাইনালে বরাদ্দ ছিল ২৫ মিনিটের বিরতি।

শাকিরার পারফরম্যান্স শুরু হওয়ার আগে কৃত্রিম বুদ্ধিমত্তার (এআই) সাহায্যে মঞ্চে একটি বিশাল শি-উলফ (নেকড়ে) এর হলোগ্রাম ফুটিয়ে তোলার পাশাপাশি ভাসমান যানবাহন দেখতে পাওয়া যায়। তারপরেই মঞ্চের নীচ থেকে উঠে এসে মঞ্চের মাঝের সমস্ত স্পটলাইট কেড়ে নেন তিনি।

রূপালী স্কার্ট এবং হল্টার টপ পরিহিত শাকিরা তার বিখ্যাত 'হিপস ডোন্ট লাই' গান দিয়ে তার পারফরম্যান্স শুরু করেন। গানের মাঝখানেই তিনি বলে ওঠেন, "তে কুইয়েরো, কলম্বিয়া!" (আমি তোমাকে ভালোবাসি, কলম্বিয়া)। তারপর একে একে তিনি গেয়েছেন: 'তে ফেলিসিতো', 'টিজিকিউ' এবং 'পুন্তেরিয়া'। এসময় গানের পাশাপাশি নাচ দিয়েও তিনি দর্শকদের মন জয় করেন।

আর্জেন্টাইন সাংবাদিক হুয়ান এচেগোয়েন তার এক প্রতিবেদনে বলেছিলেন, কোপার আয়োজক কনমেবল ফাইনালে পারফর্ম করার জন্য শাকিরাকে ২ মিলিয়ন ডলার (বাংলাদেশি মুদ্রায় ২৩৪ কোটি ৩ লাখ ২৬ হাজার ৮০০ টাকা) দেবে।

প্রথমবারের মতো শাকিরা সবচেয়ে পুরোনো ফুটবল টুর্নামেন্ট কোপা আমেরিকায় পারফর্ম করেছেন। কার্ডি বি কে ফিচার করা তার গান 'পুন্তেরিয়া' টেলিভিসাইউনিভিশনের ২০২৪ কোপা আমেরিকা কনমেবল কভারেজের অফিসিয়াল (আনুষ্ঠানিক) গান ছিল।

সর্বশেষ

জনপ্রিয়