মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১৫:২৯, ১ আগস্ট ২০২৪

২৬ ডিসেম্বর নেটফ্লিক্সে আসছে ‘স্কুইড গেম ২’

২৬ ডিসেম্বর নেটফ্লিক্সে আসছে ‘স্কুইড গেম ২’

চলতি বছর ২৬ ডিসেম্বর নেটফ্লিক্সে আসছে জনপ্রিয় কোরিয়ান সিরিজ ‘স্কুইড গেম’-এর দ্বিতীয় সিজন ‘স্কুইড গেম ২।

সম্প্রতি মুক্তি পেয়েছে সিরিজটির দ্বিতীয় সিজনের একটি টিজার।অলিম্পিক থিমে নির্মিত এক টিজারে জানানো হয়েছে ‘স্কুইড গেম ২’ মুক্তির তারিখ।

টিজারে জানা যাচ্ছে, আসন্ন বড়দিন উপলক্ষে ২৬ ডিসেম্বর নেটফ্লিক্সে আসছে ‘স্কুইড গেম ২’। টিজারে আরো উল্লেখ করা হয়েছে যে সিরিজটির সর্বশেষ সিজন অর্থাৎ ‘সিজন ৩’ আসবে ২০২৫ সালে।

প্রকাশিত টিজারে দেখা যায়, একটি ট্র্যাক রেসে অংশ নিয়েছেন সব প্রতিযোগী, যেখানে মেডেলের জন্য নয়, বেঁচে থাকার জন্য চলবে প্রতিযোগিতা। কয়েকজনের মৃত্যুর পর ফ্রন্টম্যান দর্শকদেরকে জানায়, আসল খেলা শুরু হওয়ার অপেক্ষায় তারা।

২০২১ সালে প্রথম সিজন মুক্তির পর ‘স্কুইড গেম’ বিশ্বেজুড়ে ব্যাপক ঝড় তুলেছিল। জীবনযুদ্ধে পরাজিত, সমস্যাগ্রস্ত ও হতাশ কিছু মানুষের গল্প নিয়ে এই থ্রিলার সিরিজ।

এই সিরিজে ঋণে জর্জরিত ৪৫৬ জন প্রতিযোগী বিশেষ একটা খেলায় অংশগ্রহণ করে, যাতে জিতলে বিজয়ী পাবে ৩৯ মিলিয়ন ইউএস ডলার। অপরদিকে হারলে মৃত্যু।  এই খেলায় অংশগ্রহণ করে একের পর এক মৃত্যুর কোলে ঢলে পড়ে। শেষ পর্যন্ত একজন বিজয়ী হয়।

তবে বিজয়ী হলেও এই আত্মঘাতী খেলার বিপক্ষে চলে যায় সে। এই মরণঘাতী খেলা বন্ধে সে সিদ্ধান্ত নেয় যেভাবেই হোক এই খেলা ও এর সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আইনের আওতায় আনবে। সে একাই যুদ্ধ ঘোষণা করে সেই অন্ধকার জগতের সঙ্গে যারা এই খেলা পরিচালনা করে। 

সিরিজটির দ্বিতীয় সিজন নির্মিত হয়েছে এর পরবর্তী গল্প নিয়েই। সিরিজটিতে গং ইওও একটি ক্যামিও চরিত্রে রয়েছেন। দর্শকরা প্রত্যাশা করছেন যে দ্বিতীয় সিজনে তাকে পূর্ণ চরিত্রে দেখা যাবে এবং লি জং-জে-এর মুখোমুখি হবেন তিনি।

নেটফ্লিক্স পরিবেশিত এই সিরিজটির প্রথম সিজন বিশ্বব্যাপী ২০২১ সালের ১৭ সেপ্টেম্বর মুক্তি পায়। নেটফ্লিক্সের সর্বকালের সেরা টিভি শো হচ্ছে ‘স্কুইড গেম’। ২০২১ সালের ১২ অক্টোবর এক টুইট বার্তায় নেটফ্লিক্স জানায়, সব রেকর্ড তছনছ করে দিয়েছে সিরিজটি। দীর্ঘদিন ধরেই সিরিজটির দ্বিতীয় সিজনের প্রতীক্ষায় ভক্তরা। অবশেষে দর্শকদের অপেক্ষার পালা শেষ হতে চলেছে।

সর্বশেষ

জনপ্রিয়