রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০৮:১৮, ১৪ জুলাই ২০২৪

ট্রাম্পের ওপরে হামলায় হামলাকারীসহ দুজন নিহত

বাইডেন বললেন, ট্রাম্প নিরাপদ আছেন, ভালো আছেন জেনে আমি কৃতজ্ঞ

বাইডেন বললেন, ট্রাম্প নিরাপদ আছেন, ভালো আছেন জেনে আমি কৃতজ্ঞ

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সমাবেশে গুলির ঘটনা ঘটেছে। এই ঘটনায় হামলাকারীসহ দুজন নিহত হয়েছেন। 

স্থানীয় সময় শনিবার (১৩ জুলাই) সন্ধ্যায় পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে এই ঘটনা ঘটে। খবর রয়টার্সের। প্রেসিডেন্ট বাইডেন এক বিবৃতিতে বলেছেন, ‘ট্রাম্প নিরাপদ আছেন এবং ভালো আছেন জেনে আমি কৃতজ্ঞ। আমি তার জন্য, তার পরিবারসহ সমাবেশে উপস্থিত সবার জন্য প্রার্থনা করছি। আমরা আরও তথ্যের জন্য অপেক্ষা করছি।’

তিনি বলেন, আমেরিকাতে এই ধরনের সহিংসতার কোনো স্থান নেই। এটা অসুস্থ। এটা অসুস্থ। ‌‘আমরা এটি ঘটতে দিতে পারি না। আমরা এমন হতে পারি না। আমরা এটিকে ক্ষমা করতে পারি না', যোগ করেন বাইডেন।

যুক্তরাষ্ট্রের গোয়েন্দা সংস্থার (সিক্রেট সার্ভিস) যোগাযোগ বিভাগের প্রধান অ্যান্থনি গুগলিয়েলমি এক বিবৃতিতে বলেছেন, ‘ট্রাম্প নিরাপদে আছেন।’

তিনি বলেন, শনিবার সন্ধ্যায় পেনসিলভানিয়ায় ট্রাম্পের সমাবেশে এ ঘটনা ঘটে। সিক্রেট সার্ভিস প্রতিরক্ষামূলক ব্যবস্থা বাস্তবায়ন করেছে এবং সাবেক প্রেসিডেন্ট নিরাপদে আছেন। তদন্ত শুরু হয়েছে। আরও তথ্য পাওয়া গেলে প্রকাশ করা হবে।

যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে সাবেক প্রেসিডেন্টে ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনি সমাবেশে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। এছাড়াও হামলাকারীসহ দুজন নিহত এবং আরেকজন গুরুতর আহত হয়েছেন।

সর্বশেষ

জনপ্রিয়