রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৭:৫০, ১৫ জুলাই ২০২৪

দর্শকদের বিশৃঙ্খলার জন্য আধাঘণ্টা পর শুরু মেসিদের ফাইনাল

দর্শকদের বিশৃঙ্খলার জন্য আধাঘণ্টা পর শুরু মেসিদের ফাইনাল

কোপা আমেরিকায় আর্জেন্টিনা–কলম্বিয়ার ফাইনাল দেখতে টিকিট ছাড়াই হার্ড রক স্টেডিয়ামের আশপাশে ভিড় জমিয়েছেন প্রচুর দর্শক। যাঁরা বেষ্টনী পেরিয়ে এবং নিরাপত্তারক্ষীদের ফাঁকি দিয়ে মাঠে প্রবেশের চেষ্টা করায় তৈরি হয়েছে বিশৃঙ্খলা।

যে কারণে আধাঘণ্টা পিছিয়ে দেওয়া হয়েছে কোপা আমেরিকার ফাইনাল। বাংলাদেশ সময় ভোর ৬টায় শুরু হওয়ার কথা থাকলেও আধাঘণ্টা পিছিয়ে সেটি এখন শুরু হবে সাড়ে ৬টায়।

এর আগে দুই দলের খেলোয়াড়েরা যথাসময়ে স্টেডিয়ামে প্রবেশ করেন। মেসিদের মাঠে নেমে গা গরম করতেও দেখা যায়। তবে দর্শকদের গণ্ডগোলে নির্ধারিত সময়ে শুরু করা যায়নি ম্যাচ। ম্যাচ পিছিয়ে গেলেও দুই দল নিজেদের সেরা একাদশ নিয়ে শিরোপা লড়াইয়ের জন্য প্রস্তুত।

আর্জেন্টিনার একাদশ: এমিলিয়ানো মার্তিনেজ, গনসালো মন্তিয়েল, ক্রিস্টিয়ান রোমেরো, লিসান্দ্রো মার্তিনেজ, নিকোলাস তালিয়াফিকো, এনজো মার্তিনেজ, অ্যালেক্সিস ম্যাক আলিস্টার, রদ্রিগো দি পল, আনহেল দি মারিয়া, লিওনেল মেসি এবং হুলিয়ান আলভারেজ।

কলম্বিয়ার একাদশ: কামিলো ভারগাস, সান্তিয়াগো আরিয়াস, ডেভিডসন সানচেজ, কার্লোস কুয়েস্তা, ইউহান মোহিকা, রিচার্ড রিওস, জেফারসন লার্মা, ঝন আরিয়াস, হামেস রদ্রিগেজ, লুইস দিয়াজ, ঝন করদোভা।
 

সর্বশেষ

জনপ্রিয়